,

নবীগঞ্জে জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে ২ জনের প্রাণহানী

জাবেদ তালুকদার, নবীগঞ্জ : নবীগঞ্জে বৃৃষ্টির সময় কাজ করতে গিয়ে বজ্রপাতে ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন নবীগঞ্জ উপজেলার ১২নং ইউনিয়নের কালিয়ারভাঙ্গা গ্রামের মোঃ জমিরুল মিয়ার পুত্র সাফিকুল ইসলাম (২৫) এবং ১নং ইউনিয়নের বাল্লা জগন্নাথপুর এলাকার চরগাও গ্রামের রবীন্দ্র বিশ্বাসের ছেলে ওমর বিশ্বাস (২২)।
জানা যায়- মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের ইমামবাড়ী বাজারের পাশে হাওরে কাজ করতে গেলে বজ্রপাতে সাফিকুল ইসলাম গুরুতর আহত হন। তাৎক্ষনিক সাফিকুল ইসলামকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশের সুরতাল তৈরী করেছে।
অপর নিহত ওমর বিশ্বাস নিজ জমিতে জমিতে কৃষি কাজ করতে গেলে বজ্রপাতের কবলে পড়ে সেখানেই তার মৃত্যু হয়। নবীগঞ্জ থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে কর্তৃপক্ষের অনুমতিক্রমে বিনা ময়নাতদন্তে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও শাহীন দেলোয়ার বলেন- ঘটনাটি খুবই মর্মান্তিক। রিপোর্ট ২টি জেলা প্রশাসক কার্যালয়ে পাঠানো হয়েছে। তাদেরকে আর্থিক সহযোগীতা করা হবে। উপজেলা পরিষদ থেকেও তাদেরকে সহযোগীতা করা হবে।


     এই বিভাগের আরো খবর